Heron Fruits And Vegetable Cleaner

Specifications

Product Name: Heron Fruits And Vegetable Cleaner

Product Model: HOZ-400MG

Brand: Heron

Origin: China

Capacity: 400 mg/h

Dimension: 250 x 185 x 85 mm

Technology: Ozonized Formula

Heron HOZ-400MG Fruits & Vegetable Cleaner This fruits & vegetable cleaner is capable of removing 99% bacteria, 99% viruses, and 98.8% all kinds of chemicals from fish, meat, and vegetables.


Share:

What is Ozone Gas?


সৃর্যের অতি বেগুনি রশ্নি থেকে ওজন স্তর আমাদের রক্ষা করে। এই ওজন স্তর ওজন গ্যাসের সমন্বয়ে গঠিত। তা আমরা সবাই জানি।কিন্তু এই ওজন গ্যাসের জীবানু ধ্বংস করার যে উচ্চ ক্ষমতা রয়েছে তা কি আমরা জানি? হ্যাঁ এই ওজন গ্যাস খুব সহজেই ব্যাকটিরিয়া,ভাইরাস,জার্মস ইত্যাদি সহ সকল ধরনের ক্যামিকেল দূর করতে সক্ষম।
তাই বাংলাদেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে বাংলাদেশের🇧🇩 জনপ্রিয় ব্রান্ড হিরন এই প্রথম নিয়ে এসেছে হিরন মাল্টিস্টেজ পিউরিফায়ার। যা মাছ, মাংস এবং শাকসব্জি থেকে ব্যাকটেরিয়া, ভাইরাস এবং সকল ধরনের কেমিক্যাল দূর করতে সক্ষম ।

 

Purify Vegetables & Fruits


সুস্থ-সবলভাবে বেঁচে থাকতে পুষ্টিকর খাবার খেতেই হবে। এর চাহিদা পূরণে শাকসবজির অবদান অনন্য। শাকসবজিতে রয়েছে প্রচুর পরিমাণে ভিটামিন ও খনিজ পদার্থসহ অন্যান্য অনেক পুষ্টি উপাদান। সে সাথে আঁশে ভরপুর। এসব পুষ্টি উপাদান শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়, খাবারে রুচি আনে। এ ছাড়া হজমশক্তি বৃদ্ধিতে এবং কোষ্ঠকাঠিন্য দূরীকরণে যথেষ্ট সহায়তা করে।

কিন্তু বর্তমানে উচ্চ ফলনের জন্য শাকসব্জিতে বিভিন্ন ধরনের কেমিক্যাল ব্যবহার করা হয়। ফলমূল পাকানোর জন্য এবং দীর্ঘদিন সংরক্ষণ করার জন্যও বিভিন্ন ধরনের কেমিক্যাল ব্যবহার করা হয়। যা মানব দেহের জন্য অত্যন্ত ক্ষতিকর। হিরন পিউরিফায়ার শাকসবজি ও ফলমূল থেকে শুধু ব্যাকটেরিয়া, ভাইরাসই দূর করে না, শাকসব্জি ও ফলমূল এ যে কেমিক্যাল ব্যবহার করা হয় তা ও দূর করে এবং শাকসবজি হয়ে উঠে আরো ফ্রেস ও সুস্বাদু।
পিউরিফাইয়ের নিয়মাবলিঃ এ ক্ষেত্রে control display তে ২০ মিনিট সেট করতে হবে।

Fruits Vegetable Cleaner

 

Prevent Female Disease


আমাদের দেশে কমবয়সী মহিলাদের (২০-৪০ বছর) মধ্যে জরায়ুর ইনফেকশনের হার অনেক বেশি। চিকিৎসা বিজ্ঞানের ভাষায় একে পেলভিক ইনফ্লেমেটরি ডিজিজ (PID) বলে। ৮৫% ক্ষেত্রে সাধারণত স্বাভাবিকভাবে শুধু যৌনবাহিত হয়েই এটি হতে পারে। ১৫% ক্ষেত্রে বিভিন্ন কারণে যেমন ডি অ্যান্ড সি, কপার টি, অ্যান্ডোমেট্রিয়াল বায়োপসি, হিস্টারোসালফিঙ্গোগ্রাফি নামক পরীক্ষার পর জীবাণু সংক্রামিত হতে পারে। দুই-তৃতীয়াংশ ক্ষেত্রে সাধারণত ২৫ বছরের কম মহিলাদের এবং এক-তৃতীয়াংশ ক্ষেত্রে ৩০ বছর বা তার বেশি বয়সে হয়ে থাকে।
সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

তাই জীবাণুর এ সংক্রমণ রোধে পানিকে ১০ থেকে ২০ মিনিট ধরে ওজোনাইজ করতে হবে। উক্ত ওজোনাইজড ওয়াটার সংক্রমণ হওয়ার সম্ভাব্য স্থানে লাগাতে হবে। এতে করে জীবাণুর সংক্রমণ খুব সহজেই রোধ করা সম্ভব।কেননা হিরন পিউরিফায়ার পানিতে ওজন গ্যাস জেনারেট করে। আর এ ওজন গ্যাসের রয়েছে জীবাণু ধ্বংস করার উচ্চ ক্ষমতা। এটি ব্যবহারে চর্মরোগের সংক্রমণ থেকেও নিরাপদে থাকা যায়।

 

Hand Wash


পরিষ্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। খাবার শুরুতে যেমন হাত ধোয়া দরকার, তেমনি খাবার বানাতে বা পরিবেশন করতেও হাত ধোয়া জরুরী। আবার খাবার শেষে হাত ধুয়ে মোছার তোয়ালেটাও পরিষ্কার থাকা উচিৎ। প্রতিটা ক্ষেত্রে হাত ধোয়া, হাত পরিষ্কার রাখা সুস্বাস্থ্যের অন্যতম পূর্বশর্ত। এই একটি অভ্যাস আমাদের স্বাস্থ্যের উপর বিরাট প্রভাব রাখতে পারে।

হাত ধৈত করার ক্ষেত্রে পানিকে ১০ মিনিট ধরে ওজোনাইজ করতে হবে। এবং সেই ওজোনাইজড ওয়াটার দিয়ে হাত ভালো করে ধুয়ে ফেলতে হবে। এর ফলে হাতে থাকা ব্যাকটেরিয়া ভাইরাস এবং সকল ধরনের জীবাণু দূর হবে। কেননা হিরন পিউরিফায়ার পানিতে ওজন গ্যাস জেনারেট করে। আর এ ওজন গ্যাসের রয়েছে জীবাণু ধ্বংস করার উচ্চ ক্ষমতা। এটি ব্যবহারে চর্মরোগের সংক্রমণ থেকেও নিরাপদে থাকা যায়।

 

Olive Oil


প্রাচীন কাল থেকেই অলিভ অয়েল ব্যবহার হয়ে আসছে। বৈজ্ঞানিক মতে, এক চামচ অলিভ অয়েলে রয়েছে—
• ১১৯ ক্যালোরি
• ১৩ গ্রাম ফ্যাট
• ১.৯ মিলিগ্রাম ভিটামিন ই
• ৮.১ মাইক্রোগ্রাম ভিটামিন কে
• কার্বোহাইড্রেট, ফাইবার ও প্রোটিন এতে একেবারেই নেই

Ozonated olive oil ফ্রিজে রেখে দীর্ঘদিন ব্যবহার করা যায়। যার ব্যাবহার চর্মরোগের সংক্রমন রোধ করে।

নির্দেশনাবলি : অলিভ অয়েল ওজোনাইজ করার ক্ষেত্রে ৩০ মিনিটে টাইম সেট করতে হবে। লিকুইড যেমন পানি বা তেল জাতীয় কোন ওজোনাইজ করার ক্ষেত্রে ওজন জেনারেটরটি উপরে সেট করতে হবে। যাতে করে লিকুইড Backflow না হয়।

Ozoneted Olive Oil

 

Purify Fish & Meat


খাদ্যের ৬ টি উপাদানের একটি হল আমিষ। ২০ টি বিভিন্ন রকম এ্যমিন এসিডের নানা রকম সমন্বয়ে গঠিত হয় এক একটি আমিষ। মানব দেহের প্রয়োজনীয় আমিষের একটি বৃহৎ অংশ মাছ এবং মাংস থেকে আসে।

কিন্তু বর্তমান সময়ে মাছ দীর্ঘদিন সংরক্ষণের জন্য ফরমালিন সহ বিভিন্ন ধরনের কেমিক্যাল ব্যাবহার করা হয়। যা মানব দেহের জন্য অত্যন্ত ক্ষতিকর। তাই আমরা এ কেমিক্যাল দূর করার জন্য মাছ, মাংস পানিতে ভিজিয়ে রাখি। কিন্তু তাতেও ক্ষতিকর কেমিক্যাল থেকেই যায়। তাছাড়া বর্তমানে অনেক বিক্রেতা মাংসকে টাটকা বোঝানোর জন্য লাল রং ব্যবহার করে থাকে। যা মানব দেহের জন্য ক্ষতিকর। তাছাড়া, মাংসে শুধু ব্যাকটেরিয়া, ভাইরাসই থাকে না, এতে ক্ষতিকর অনেক হরমোন ও থাকে। তাই মাছ ও মাংস জীবানু মুক্ত করতে হিরন পিউরিফায়ার এর control display থেকে ১৫ মিনিট সেট করতে হবে। ১৫ মিনিট পরে এতে ব্যাকটেরিয়া, ভাইরাস বা কোন ক্ষতিকর হরমোনের উপস্থিতি থাকবে না।

Purify Fish & Meat

 

Purify the Air of Kitchen


সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত রান্নাঘরের কাজের যেন শেষই নেই। রান্নাঘরে কাটাকুটি, রান্না- বান্না করার ফলে পেঁয়াজ, রসুন ও বিভিন্ন ধরনের মসলা এবং মাছের আসটে গন্ধের সৃষ্টি হয়। আর এ উৎকট গন্ধ খুব সহজেই হিরন পিউরিফায়ার ব্যবহার করে দূর করা সম্ভব। এটি রান্নাঘরের বাতাসকে করে তোলে আরো তরতাজা ও বিশুদ্ধ।
পিউরিফায়ার ব্যবহারের নিয়মাবলিঃ
সর্বপ্রথম হিরন পিউরিফায়ার টি উঁচু কোন স্থানে ওয়াল মাউন্ট করে রাখুন। কারন ওজন গ্যাস অক্সিজেনের থেকে ভারি। তাই Kitchen room এর air ভালো করে পিউরিফাই করতে হলে পিউরিফায়ার টি উঁচুতে সেট করা উত্তম। এর পরে পিউরিফায়ার টি ৩০ মিনিট টাইমে সেট করে বাহিরে চলে যান এবং air purify হবারও ৫ থেকে ১০ মিনিট পরে রান্নাঘরে প্রবেশ করুন। কেননা ওজন গ্যাস ৫/১০ মিনিট পরে আবারও অক্সিজেনে রূপান্তরিত হয়।

 

Purify the Air of Washroom


ওয়াশরুমের বাতাস শুধু দুর্গন্ধই নয় জীবানুতেও পরিপূর্ণ থাকে, তাই ওয়াশরুমের বাতাসে বিদ্যমান জার্মস, ব্যাকটেরিয়া এবং ভাইরাস দূর করতে ব্যবহার করুন হিরন পিউরিফায়ার। এবং বাতাসকে করে তুলুন আরো বিশুদ্ধ ও সতেজ।

পিউরিফায়ার ব্যবহারের নিয়মাবলিঃ
সর্বপ্রথম হিরন পিউরিফায়ার টি উঁচু কোন স্থানে ওয়াল মাউন্ট করে রাখুন। কারন ওজন গ্যাস অক্সিজেনের থেকে ভারি। তাই Washroom এর air ভালো করে পিউরিফাই করতে হলে পিউরিফায়ার টি উঁচুতে সেট করা উত্তম। এর পরে পিউরিফায়ার টি ৩০ মিনিট টাইমে সেট করে বাহিরে চলে যান এবং air purify হবারও ৫ থেকে ১০ মিনিট পরে ওয়াশরুমে প্রবেশ করুন। কেননা ওজন গ্যাস ৫/১০ মিনিট পরে আবারও অক্সিজেনে রূপান্তরিত হয়।

 

Purify Air


Living room: ফ্লু ভাইরাস, যা হাঁচি-কাশির মাধ্যমে এক ব্যক্তি থেকে অন্য ব্যাক্তির শরীরে প্রবেশ করে। এবং যা বাতাসে ছড়িয়ে থাকে। তাই আমাদের living room এর বাতাসকে জীবাণু মুক্ত করা আবশ্যক। তা ছাড়া নতুন আসবাবপত্র, চিত্রক্রর্ম বা নতুন কার্পেট থেকে যে বাজে গন্ধ সৃষ্টি হয় তা হিরন পিউরিফায়ার খুব সহজেই দূর করে এবং বাতাসকে করে তোলে আরো সতেজ।

পিউরিফায়ার ব্যবহারের নিয়মাবলিঃ
সর্বপ্রথম হিরন পিউরিফায়ার টি উঁচু কোন স্থানে ওয়াল মাউন্ট করে রাখুন। কারন ওজন গ্যাস অক্সিজেনের থেকে ভারি। তাই living room এর air ভালো করে পিউরিফাই করতে হলে পিউরিফায়ার টি উঁচুতে সেট করা উত্তম। এর পরে পিউরিফায়ার টি ৩০ মিনিট টাইমে সেট করে বাহিরে চলে যান এবং air purify হবারও ৫ থেকে ১০ মিনিট পরে রুমে প্রবেশ করুন। কেননা ওজন গ্যাস ৫/১০ মিনিট পরে আবারও অক্সিজেনে রূপান্তরিত হয়।

 

Purify Dishes


রান্নাঘরের কাজে ব্যবহৃত ডিস গুলোতে ব্যাকটেরিয়া, ভাইরাস এবং বিভিন্ন জামর্স থাকে। তাই এ থেকে ব্যাকটেরিয়া, ভাইরাস এবং জামর্স দূর করতে ১০ মিনিট সেট করা ওজোনাইজড ওয়াটার ব্যবহার করুন। এতে করে রান্নাঘর এর কাজে ব্যবহৃত ডিস গুলো জীবানু মুক্ত হয়ে যাবে।

 

Purify Drinking Water


খাবার ছাড়া এক সপ্তাহ থাকা সম্ভব হলেও পানি ছাড়া এত দিন থাকা সম্ভব নয়। শরীর সচল রাখা ও শারীরিক ফিটনেস অর্জনে খাদ্যতালিকায় প্রচুর পানি থাকতেই হবে। সারা দিন আমরা যত ধরনের খাবার খাই, তার মধ্যে একমাত্র পানিই ক্যালরি, চর্বি, শর্করা ও চিনিমুক্ত। আমাদের শরীরের দুই-তৃতীয়াংশই হচ্ছে পানি। শরীরের অভ্যন্তরীণ অঙ্গপ্রত্যঙ্গগুলোর সঠিক কর্মসম্পাদনের জন্যও প্রয়োজন পানি।

কিন্তু বর্তমানে দূষিত পানি পান করার কারণে পানিবাহিত রোগের প্রকোপ ভয়াবহ হারে বেড়ে গেছে। দূষিত পানি নানা জটিল রোগের কারণ হতে পারে। হেপাটাইটিস, টাইফয়েড, ডায়রিয়া, কলেরা, আমাশয়, জন্ডিসের মতো মারাত্মক ব্যাধির উৎসে থাকে দূষিত পানি।
তাই বাংলাদেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে বাংলাদেশের জনপ্রিয় ব্রান্ড হিরন এই প্রথম নিয়ে এসেছে হিরন মাল্টিস্টেজ পিউরিফায়ার। যা পানিতে থাকা ব্যাকটেরিয়া, ভাইরাস এবং কেমিক্যাল দূর করে পানিকে করে তোলে পান উপযোগী।

ব্যাবহারের নিয়মাবলি : একটি পাত্রে পরিমাণ মত পানি নিন। এটিকে ৫ থেকে ১০ মিনিট পিউরিফাই করুন। পিউরিফাই করার সাথে সাথেই পান করা যাবেনা। তাতে করে পাকস্থলীতে সমস্যা হতে পারে। তাই এটি আরও ১০/১৫ মিনিট পরে পান করুন।

whats the spcial features for heron water dispenser?

Energy-saving, low noise, resistant structure and great stability. Suitable for use in homes,
hotels, schools, etc.

Is that plastic part is safe in this water dispencer?

The plastic parts of this product use high quality and durable plastic.

What’s the ratio of hot water temperature is  between ?

Double security system, “temperature control ” and “heating protection”. Hot water temperature
is always between 80 C and 95 C, enough to make coffee or tea, or other instant food.

Can this dispenser use in summer?

The water dispenser’s cooling system is durable and suitable for use during the summer.

Is that product can be used with bottled water or a water purifier?

This product can be used with bottled water or a water purifier.

What’s the oeration process of water dispencer?

Insert the bottle vertically on the seat and press the water faucets until water flows out of the red hot water faucet. Insert the power plug to the wall socket and turn the electric switches to ON position to start the appliance. DO NOT MOVE BOTH SWITCHES AT THE TIME. Cooling and heating indicator lights should light up.

Is that dispenser automatically turn on and off when the water reaches the desired temperatures ?

The appliance is designed to provide hot or cold water whenever you need it. It will automatically turn on and
off when the water reaches the desired temperatures.

 

 

Heron Water Purifier Newsletter

Need help? Feel free to contact us.